প্রধানমন্ত্রীরদপ্তর

টোকিও ২০২০-তে অভাবনীয় ক্রীড়া কৌশল প্রদর্শনে ভারতীয় দলের সদস্যদের প্রধানমন্ত্রীর অভিনন্দন


খেলাধুলাকে তৃণমূল স্তরে জনপ্রিয় করার জন্য একসঙ্গে কাজ করার আহ্বান, যাতে নতুন নতুন প্রতিভার সন্ধান পাওয়া যায়

সফলভাবে প্রতিযোগিতার আয়োজন করায় জাপান সরকার ও জনসাধারণকে ধন্যবাদ জ্ঞাপন

Posted On: 08 AUG 2021 6:18PM by PIB Kolkata

নতুন দিল্লি, ৮ আগস্ট, ২০২১

 

প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী টোকিও অলিম্পিক্সে অভাবনীয় ক্রীড়া কৌশল প্রদর্শনের জন্য ভারতীয় দলের সদস্যদের অভিনন্দন জানিয়েছেন। টোকিও ২০২০-র শেষ লগ্নে প্রধানমন্ত্রী বলেছেন, যে সব ক্রীড়াবিদ ভারতের প্রতিনিধিত্ব করেছেন, তাঁরা সকলেই চ্যাম্পিয়ান। 

তিনি বলেন, ভারতের পদক জয়ে আমাদের দেশ বিজয় গর্বে গর্বিত হয়েছে।  

খেলাধুলাকে তৃণমূল স্তরে জনপ্রিয় করার জন্য, এখন সময় এসেছে সকলে মিলে এক সঙ্গে কাজ করার, এর মাধ্যমে নতুন নতুন প্রতিভার সন্ধান পাওয়া যাবে, যারা আগামী দিনে ভারতের প্রতিনিধিত্ব করবেন। 

তিনি সফলভাবে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করায় জাপান সরকার ও সে দেশের জনসাধারণকে ধন্যবাদ জানিয়েছেন। “এই সময়ে সফলভাবে প্রতিযোগিতার আয়োজন করায় স্বাভাবিক অবস্থায় ফিরে আসার একটি বার্তা দেওয়া হয়েছে। খেলাধুলা যে সকলকে ঐক্যবদ্ধ করতে পারে, সেটিও এই ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে প্রতিফলিত হল।”

একগুচ্ছ ট্যুইট বার্তায় প্রধানমন্ত্রী বলেছেন : 

“#Tokyo2020-র শেষ লগ্নে আমি, যে সব ক্রীড়াবিদ ভারতের প্রতিনিধিত্ব করেছেন, তাঁদের অভাবনীয় ক্রীড়া কৌশলের জন্য অভিনন্দন জানাই। তাঁরা তাদের সেরা ক্রীড়া নৈপুণ্য দেখিয়েছেন, দলবদ্ধভাবে খেলায় নিজেদের নিয়োজিত করেছেন। যে সব ক্রীড়াবিদ ভারতের প্রতিনিধিত্ব করেছেন, তারা প্রত্যেকে চ্যাম্পিয়ান।  

ভারতের পদক জয়ে আমাদের দেশ নিশ্চিতভাবে বিজয় গর্বে গর্বিত হয়েছে। 

খেলাধুলাকে তৃণমূল স্তরে জনপ্রিয় করার জন্য,  এখন সময় এসেছে সকলে মিলে এক সঙ্গে কাজ করার, এর মাধ্যমে নতুন নতুন প্রতিভার সন্ধান পাওয়া যাবে,  যারা আগামী দিনে ভারতের প্রতিনিধিত্ব করবেন। #Tokyo2020 

সফলভাবে ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করায় জাপান সরকার ও সে দেশের জনসাধারণকে বিশেষ করে টোকিওর মানুষদের আমি ধন্যবাদ জানাই।

এই সময়ে সফলভাবে প্রতিযোগিতার আয়োজন করায় স্বাভাবিক অবস্থায় ফিরে আসার একটি বার্তা দেওয়া হয়েছে। খেলাধুলা যে সকলকে ঐক্যবদ্ধ করতে পারে, সেটিও এই ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে প্রতিফলিত হল।#Tokyo2020”

 

CG/CB/SFS



(Release ID: 1743893) Visitor Counter : 221