প্রধানমন্ত্রীরদপ্তর
azadi ka amrit mahotsav

ভারতের ৭৩তম সাধারণতন্ত্র দিবস উপলক্ষে বিশ্ব নেতৃবৃন্দের শুভেচ্ছা বার্তার জন্য প্রধানমন্ত্রীর ধন্যবাদ জ্ঞাপন

Posted On: 26 JAN 2022 9:54PM by PIB Kolkata

নয়াদিল্লি, ২৬ জানুয়ারি, ২০২২

 

প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী ভারতের ৭৩তম সাধারণতন্ত্র দিবস উপলক্ষে বিশ্ব নেতৃবৃন্দের শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

নেপালের প্রধানমন্ত্রীর এক ট্যুইট বার্তার জবাবে প্রধানমন্ত্রী বলেছেন, “প্রধানমন্ত্রী @SherBDeuba আপনার ঊষ্ণ শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ জানাই। আমাদের প্রাণবন্ত ও চিরকালীন বন্ধুত্বকে আরও শক্তিশালী করতে আমরা একযোগে কাজ করবো”।

ভূটানের প্রধানমন্ত্রীর এক ট্যুইট বার্তার জবাবে শ্রী মোদী বলেছেন, “@PMBhutan ভারতের সাধারণতন্ত্র দিবস উপলক্ষে আপনার ঊষ্ণ অভিনন্দনের জন্য ধন্যবাদ। ভারত ভূটানের সঙ্গে অনন্য চিরস্থায়ী বন্ধুত্বকে অত্যন্ত গুরুত্ব দেয়। ভুটানের সরকার ও জনসাধারণকে তাসি দেলেক। আমাদের সম্পর্ক আরও সুদৃঢ় হোক”।  

শ্রীলঙ্কার প্রধানমন্ত্রীর ট্যুইট বার্তার জবাবে প্রধানমন্ত্রী বলেছেন, “প্রধানমন্ত্রী রাজাপাক্সে আপনাকে ধন্যবাদ। আমাদের দুটি দেশই স্বাধীনতার ৭৫তম বর্ষ উদযাপন করছে। তাই, এটি উভয় দেশের জন্যই বিশেষ একটি বছর। আমাদের জনসাধারণের মধ্যে সম্পর্ক আরও শক্তিশালী হয়ে উঠুক”।

ইজরায়েলের প্রধানমন্ত্রীর ট্যুইট বার্তার জবাবে প্রধানমন্ত্রী বলেছেন, “প্রধানমন্ত্রী @naftalibennett ভারতের সাধারণতন্ত্র দিবসে আপনার ঊষ্ণ অভিনন্দনের জন্য ধন্যবাদ। গত নভেম্বরে আমাদের বৈঠকের কথা স্মরণীয় হয়ে থাকবে। আপনার সক্রিয় উদ্যোগে ভারত-ইজরায়েল কৌশলগত অংশীদারিত্ব আরও সুদৃঢ় হবে বলে আমি আশাবাদী”।

 

CG/CB/SB



(Release ID: 1792965) Visitor Counter : 51