বিদ্যুৎমন্ত্রক

কেন্দ্রীয় বিদ্যুৎ নতুন ও পুনর্নবিকরণযোগ্য জ্বালানী মন্ত্রী এনটিপিসি-র পূর্বাঞ্চলীয় প্রকল্পে কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার বিভিন্ন উদ্যোগ উদ্বোধন করেছেন

Posted On: 21 AUG 2021 4:45PM by PIB Kolkata

নতুন দিল্লি, ২১ আগস্ট, ২০২১

কেন্দ্রীয় বিদ্যুৎ নতুন ও পুনর্নবিকরণযোগ্য জ্বালানী মন্ত্রী  শ্রী আর কে সিং ১৯ এবং ২০শে আগস্ট এনটিপিসি-র অধীনস্থ সংস্থা নবীনগর টাওয়ার জেনেরেটিং কোম্পানী লিমিটেড (এনপিজিসি) –র দপ্তর সফর করেন।   
সফরকালে এনটিপিসি এবং এনপিজিসি –র কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার বিভিন্ন কর্মসূচী তিনি উৎসর্গ করেন। এর মধ্যে উল্লেখযোগ্য মেহ – ঔরঙ্গাবাদে পিএইচসি উদ্বোধন, বাঢ়ে এএলআইএমসিও –র সঙ্গে ভিন্নভাবে সক্ষম ব্যক্তিদের সহায়ক সরঞ্জাম বিতরণ, বিহারের চারটি জেলায় ক্যান্সার শনাক্তকরণ শিবিরের জন্য মেডিকেল ভ্যানের যাত্রার সূচনা। এছাড়াও তিনি  এনটিপিসি –র বাঢ় কেন্দ্রের সন্নিকটে থাকা ভিন্নভাবে সক্ষম ব্যক্তিদের জন্য সহায়ক সরঞ্জাম অনলাইনে বিতরণ করেন।   
এই অনুষ্ঠানে মন্ত্রী এনপিজিসি এবং বিআরবিসিএল –এর কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা কর্মসূচীর সূচনা করেন। বিদ্যুৎ মন্ত্রকের পূর্বাঞ্চলীয় – ১ শাখার উর্দ্ধতন কর্মকর্তা শ্রী প্রবীণ সাকসেনা মন্ত্রীকে কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার বিভিন্ন কর্মসূচীর কথা জানান। শ্রী সিং এই উদ্যোগগুলির প্রশংসা করেন। অনুষ্ঠানে  ঔরঙ্গাবাদ জেলার জেলাশাসক, পুলিশ সুপার এবং এনপিজিসি এবং বিআরবিসিএল –এর মুখ্য কার্যনির্বাহী আধিকারিকদের সঙ্গে এই দুটি সংস্থার বিভিন্ন বকেয়া ইস্যু নিয়ে আলোচনা হয়। মন্ত্রী জেলা প্রশাসনকে নির্দিষ্ট সময়ের মধ্যে সমস্ত সমস্যাগুলির সমাধান করতে নির্দেশ দেন।

CG/CB/SFS



(Release ID: 1747884) Visitor Counter : 51