ইস্পাতমন্ত্রক

শ্রী ফাগ্গন সিং কুলাস্তে ম্যাঙ্গানিজ ওর ইন্ডিয়া লিমিটেডের কর্মকাণ্ড পর্যালোচনা করেছেন; তিনি বালাঘাট খনি পরিদর্শন করেন

Posted On: 24 JAN 2022 4:05PM by PIB Kolkata
নতুন দিল্লি,২৪ জানুয়ারি, ২০২২
 
কেন্দ্রীয় ইস্পাত ও গ্রামোন্নয়ন মন্ত্রকের প্রতিমন্ত্রী শ্রী ফাগ্গন সিং কুলাস্তে আজ এই মন্ত্রকের অধীন ম্যাঙ্গানিজ ওর ইন্ডিয়া লিমিটেডের কর্মকাণ্ড ও ব্যবস্থাপনা খতিয়ে দেখেছেন। তিনি গতকাল বালাঘাটে ম্যাঙ্গানিজ অল ইন্ডিয়া লিমিটেড কারখানাটি পরিদর্শন করেছেন। করোনা জনিত অতিমারির সময় এই কারখানার অগ্রগতিতে তিনি সন্তোষ প্রকাশ করেন। দেশের অভ্যন্তরীণ চাহিদা মেটাতে সংস্হাটিকে প্রগতিশীল হওয়ার জন্য পরামর্শ দেন।
 
কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর সঙ্গে ছিলেন মধ্যপ্রদেশের আয়ুষ প্রতিমন্ত্রী শ্রী রামকিশোর কানওয়ার এবং বালাঘাটের বিধায়ক শ্রী দলসিং বিসেন। ম্যাঙ্গানিজ ওর ইন্ডিয়া লিমিটেড, বালাঘাট- এর চিফ ম্যানেজিং ডিরেক্টর শ্রী এমপি চৌধুরী অতিথিদের স্বাগত জানান।
 
শ্রী কানওয়ার এবং শ্রী বিসেন করণা জনিত পরিস্থিতির কারণে সংস্থাটির কর্মচারীরা দুমাস কাজ করতে না পারলেও সংস্হাটির কাজের ভূয়শী প্রশংসা করেন। তবে আগামী দিনগুলিতে সংস্থাটির উৎপাদন ক্ষতিগ্রস্ত হবে না' বলে আশা প্রকাশ করেছেন। বালাঘাটের ম্যাঙ্গানিজ ওর ইন্ডিয়া লিমিটেডের কর্মীদের সুযোগ-সুবিধাগুলি পেয়ে এবং নতুন মজুরি চুক্তি বাস্তবায়িত হওয়ায় কর্মীদের মধ্যে যেভাবে খুশির হাওয়া বইছে তা দেখে তাঁরা সন্তোষ প্রকাশ করেন।
 
কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শ্রী কুলাস্তে ভূগর্ভস্থ খুনি পরিদর্শন করেন এবং বালাঘাটের ফেরো ম্যাঙ্গানিজ প্ল্যান্টের বিষয়ে পর্যালোচনার আশ্বাস দেন।
 
 
CG/ SB


(Release ID: 1792315) Visitor Counter : 145


Read this release in: English , Urdu , Hindi , Tamil