কর্পোরেটবিষয়সংক্রান্তমন্ত্রক

অংশীদারদের সঙ্গে পারস্পরিক সম্পর্ক আরও সম্প্রসারণে পরামর্শপত্রের বিষয়ে জনসাধারণের মতামত পাঠানোর সময়সীমা আরও বাড়িয়ে ৩০ জুলাই করা হয়েছে

Posted On: 09 JUL 2021 7:57PM by PIB Kolkata

নতুন দিল্লি, ৯ জুলাই, ২০২১

ন্যাশনাল ফিনান্সিয়াল রিপোর্টিং অথরিটি (এনএফআরএ) অংশীদারদের সঙ্গে পারস্পরিক সম্পর্ক আরও সম্প্রসারণে পরামর্শপত্রের বিষয়ে জনসাধারণের মতামত পাঠানোর সময়সীমা আরও বাড়িয়ে ৩০ জুলাই করেছে। উল্লেখ করা যেতে পারে, পরামর্শপত্র সম্পর্কিত মতামত পাঠানোর শেষ তারিখ ১০ জুলাই স্থির হয়েছিল। এনএফআরএ-র পরামর্শপত্রটি নিম্নলিখিত ওয়েবসাইটে দেওয়া হয়েছে। https://nfra.gov.in/consultation_papers।
জনসাধারণ তাদের মতামত ইমেল করে বা ডাকযোগে পাঠাতে পারে। ইমেল আইডি হল - comments-tac.paper @nfra.gov.in।
ডাকযোগে মতামত পাঠানোর ঠিকানা -
Secretary
National Financial Reporting Authority
7th Floor, HT House
18-20, Kasturba Gandhi Marg
New Delhi- 110001
এনএফআরএ সম্পর্কে -
কেন্দ্রীয় সরকার ২০১৩-র কোম্পানী আইনের ১৩২ নম্বর ধারার উপধারার(১) আওতায় ২০১৮-র পয়লা অক্টোবর ন্যাশনাল ফিনান্সিয়াল রিপোর্টিং অথরিটি গঠন করে। এধরণের একটি কর্তৃপক্ষ গঠনের উদ্দেশ্য হল সাধারণ মানুষের পাশাপাশি বিনিয়োগকারী, ঋণদাতা এবং অন্যান্য সহযোগী সংস্থাগুলির স্বার্থ রক্ষা করা।
পরামর্শপত্র সম্পর্কে -
বিভিন্ন গুরুত্বপূর্ণ অংশীদারদের সম্পর্কে তথ্য দেওয়ার জন্য এনএফআরএ একটি কারিগরি উপদেষ্টা কমিটি গঠন করে। এই কমিটি ইতিমধ্যেই বিভিন্ন অংশীদারদের সঙ্গে এনএফআরএ-র সম্পর্ক পর্যালোচনা করতে বিভিন্ন দিক খতিয়ে দেখা শুরু করেছে।

CG/BD/AS



(Release ID: 1734319) Visitor Counter : 31


Read this release in: English